ডিজিটাল আইনের মামলায় মইনুল হোসেনের জামিন নামঞ্জুর

ব্যারিস্টার মইনুল হোসেন

বাংলারচিঠি ডটকম ডেস্ক॥
সাংবাদিক মাসুদা ভাট্টিকে মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত।

৫ অক্টোবর দুপুরে ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহ উভয় পক্ষের শুনানি শেষে এ আদেশ দেন। ব্যারিস্টার মইনুল হোসেনের পক্ষে জামিনের শুনানি করেন অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ও সৈয়দ জয়নাল আবেদিন মেজবাহ।

শুনানিতে সানাউল্লাহ মিয়া বলেন, মামালটি জামিনযোগ্য ধারা। আজকে এ মামলায় যিনি বাদী, তার বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। তিনি (বাদী) কেনো মামলা করলেন? তিনি (ব্যারিস্টার মইনুল) মাসুদা ভাট্টিকে নিয়ে কী বলেছেন, এটা সমগ্র জাতি জানে। ওইখানে বাদীকে কিছু বলা হয়নি। যাকে বলেছেন তিনি (মাসুদা ভাট্টি) একটি মামলা করেছেন। মামলাটি জামিনযোগ্য ধারা, আমরা আসামির জামিন চাই।

রাষ্ট্রপক্ষে ব্যারিস্টার মইনুলের জামিনের বিরোধিতা করেন ঢাকা মহানগর আদালতের পাবলিক প্রসিকিউটর আবু আব্দুল্লাহ। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক জামিনের আবেদন নাকচ করেন।

১ নভেম্বর ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেপ্তার দেখান ঢাকা মহানগর হাকিমের আদালত। মামলার প্রতিবেদনের জন্য আগামী ২৯ নভেম্বর দিন ধার্য করেন।
সূত্র : ডেইলি বাংলাদেশ

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad