ইসলামপুরে বাল্যবিয়ে ও মাদককে লাল কার্ড

সভায় বাল্যবিয়ে ও মাদককে না বলে লাল কার্ড দেখানো হয়। ছবি : বাংলারচিঠি ডটকম

সাহিদুর রহমান
ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলা পরিষদের মাসিক সভায় উপস্থিত জনপ্রতিনিধি ও সকল দপ্তরের কর্মকর্তারা বাল্যবিয়ে ও মাদককে ‘না’ বলার অঙ্গীকার করে লাল কার্ড দেখিয়েছেন। ৩০ অক্টোবর সকালে উপজেলা পরিষদের দরবার হলে এ সভা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, মাসিক সভার শুরুতেই সভার সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান নবী নেওয়াজ খান লোহানী বিপুল উপজেলার সর্বত্র বাল্যবিয়ে ও মাদক প্রতিরোধের বিষয়ে আলোকপাত করেন। সভায় উপস্থিত সকল সরকারি দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও জনপ্রতিনিধিরা একযোগে বাল্যবিয়ে ও মাদককে ‘না’ বলুন লেখা লাল কার্ড দেখান।

পরে বাল্যবিয়ে ও মাদক প্রতিরোধে আলোচনা শেষে মাসিক সভায় বিভিন্ন দপ্তরের কার্যক্রম নিয়ে আলোচনা হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রেজাউল করিম, ইসলামপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম। উপজেলা কৃষি কর্মকর্তা সাখাওয়াত হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মীর্জা নিজুয়ারা, এম এ সামাদ পারভেজ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ জামাল আব্দুল নাসের চৌধুরী চার্লেস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদি হাসান টিটু, পলবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদত হোসেন স্বাধীন, গাইবান্ধা ইউনিয় পরিষদের চেয়ারম্যান মাকছুদুর রহমান আনসারী প্রমুখ।

Views 57   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad