উপাধ্যক্ষ আব্দুল হান্নানকে জীবিত উদ্ধারের দাবি

উপাধ্যক্ষ আব্দুল হান্নানকে জীবিত উদ্ধারের দাবিতে মানববন্ধন। ছবি : বাংলারচিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সহসভাপতি ও তেজগাঁ কলেজের উপাধ্যক্ষ নিখোঁজ আব্দুল হান্নানকে জীবিত উদ্ধার ও অপহরণকারীদের শাস্তির দাবিতে ২৮ অক্টোবর সকালে জামালপুরের সরিষাবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। পরিবারবর্গ ও সতেচন জনগণের ব্যানারে স্থানীয় শিমলা বাজার বাসস্ট্যান্ড সড়কে বেলা ১১টা থেকে ঘন্টাব্যাপী এ মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধনে হান্নানের মা আছমা বেগম বলেন, নিখোঁজের প্রায় তিন বছর পার হলেও আমার ছেলেকে খোঁজে পাওয়া যাচ্ছে না। আমার ছেলেকে জীবিত উদ্ধারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সহযোগিতা চাই। কে বা কাহারা অপহরণ করেছে তাদের খোঁজে বের করে শাস্তি দাবিও করেন তিনি।

মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত আলী বলেন, হান্নানের পরিবার বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের রাজনৈতিক মতাদর্শী। হান্নান ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের সাথে ছিলেন। আসন্ন সংসদ র্নিবাচনের তফসিল ঘোষণার আগে যাদি তাকে জীবিত উদ্ধার না করা হয় তা হলে সর্বস্তরের জনগণ নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন নিখোঁজ হান্নানের ভাই ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল রহমান, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফ হোসেন, মুক্তিযোদ্ধা আব্দুল হক গুদু, ছাত্রলীগের সাবেক সভাপতি কে এম সোহেল রানা প্রমুখ।

পরিবারিক সূত্রে জানা গেছে, তেজগাঁ বিশ্ববিদ্যালয়ের উপাধ্যক্ষ আব্দুল হান্নান ২০১৫ সালের ৭ ডিসেম্বর কলেজের আবাসিক কলোনি থেকে সন্ধায় রাস্তায় হাটাঁর জন্য বের হয়ে নিখোঁজ হন। পরে এ ঘটনায় ২০১৫ সালের ৮ ডিসেম্বর হান্নানের স্ত্রী তেজগাঁ কলেজের দর্শন বিভাগের প্রভাষক আফরোজা সুলতানা বিউটি বাদী হয়ে শেরে বাংলানগর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

  ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad