বকশীগঞ্জে ইসলামিক মিশন হাসপাতালে রোগীদের জন্য বিশ্রামাগার নির্মাণ

বিশ্রামাগার উদ্বোধন করে দোয়া পরিচালনা করা হয়। ছবি : বাংলার চিঠি ডটকম

বকশীগঞ্জ প্রতিনিধি॥
জামালপুরের বকশীগঞ্জে ধর্ম মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন ইসলামিক মিশন হাসপাতালে রোগীদের সাময়িক বিশ্রামের জন্য নির্মিত সেড ঘর ১৬ সেপ্টেম্বর সকালে উদ্বোধন করা হয়েছে। ধুমালী পাড়া গ্রামের কৃতি সন্তান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী এম এ সাত্তারের নিজস্ব তহবিল থেকে এই সেড ঘরটি নির্মাণ করা হয়। এ উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

দোয়া মাহফিল ও আলোচনা সভায় ইসলামিক মিশনের জ্যেষ্ঠ চিকিৎসা কর্মকর্তা চিকিৎসক সিদ্দিক উল্লাহ’র সভাপতিত্বে এ সময় বক্তৃতা করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি হামিদুর রহমান, সাধারণ সম্পাদক এ কে এম হামিদুল্লাহ, যুগ্মসম্পাদক আকরামুল হক, যুগ্মসম্পাদক আবদুস ছামাদ, উপজেলা যুব সংহতির সভাপতি জিয়াউর রহমান, উপজেলা ছাত্র সমাজের সভাপতি খোকন আকন্দ, নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম লেবু, আবদুল কাদের পেট্রোল, সাইদুর রহমান, মিজানুর রহমান প্রমুখ।

এ ছাড়াও ইসলামিক মিশনের অন্যান্য কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানা গেছে, এই মিশনে প্রতিদিন ২-৩ হাজার রোগী চিকিৎসা সেবা নিতে আসেন। বিশেষ করে বৃদ্ধ ও শিশু বাচ্চা নিয়ে মায়েদের টিকিটের জন্য অপেক্ষা করতে হয়। এতে করে অনেক রোগী ক্লান্ত হয়ে পড়েন। তাই রোগীদের অসুবিধা ও দুর্ভোগের কথা চিন্তা করে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী এম এ সাত্তার তার ব্যক্তিগত তহবিল থেকে এই বিশ্রামাগারের সেড ঘরটি নির্মাণ করে দেন।

Views 34   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad