বকশীগঞ্জে ইউএনওর বিদায় সংবর্ধনা ও যোগদান নবাগত ইউএনওর

বকশীগঞ্জ প্রতিনিধি, জামালপুর ॥
জামালপুরের বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু হাসান সিদ্দিককে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

একই সঙ্গে ওই পদে যোগ দিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সদ্য অবমুক্ত হওয়া জ্যেষ্ঠ সহকারী সচিব দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম। তিনি বিসিএস প্রশাসন ২৮তম ব্যাচের কর্মকর্তা।

৬ সেপ্টেম্বর দুপুরে উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের উদ্যোগে সাবেক ইউএনও আবু হাসান সিদ্দিককে বিদায় ও নবাগত ইউএনও দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলামকে বরণ করে নেওয়া হয়।

বিদায় ও বরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন বিদায়ী ইউএনও আবু হাসান সিদ্দিক ও নবাগত ইউএনও দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল আমিন ফোরকান, বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. তাওহীদুর রহমান, বকশীগঞ্জ হাইওয়ে থানার ওসি মোহাম্মদ এরশাদুল হক ভূইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার পাখি, বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জিহাদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা চিকিৎসক ইউনুস আলী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ রমজান আলী, ইসলামী ব্যাংক বকশীগঞ্জ শাখার ব্যবস্থাপক খন্দকার আমিরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সাংবাদিক সুধীমহলের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Views 43   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad