ডিসেম্বরের মধ্যে শতভাগ বিদ্যুতায়ন হচ্ছে মাদারগঞ্জ-মেলান্দহে : মির্জা আজম

সুইচ টিপে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন প্রতিমন্ত্রী মির্জা আজম। ছবি : বাংলার চিঠি ডটকম

আলী আকবর, জামালপুর॥
বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম বলেছেন, আগামী ডিসেম্বরের মধ্যে মাদারগঞ্জ ও মেলান্দহ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের লক্ষ্য নিয়ে কাজ করছে বর্তমান সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করতে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বিদ্যুৎ সমস্যা সমাধানে কাজ করে যাচ্ছেন। আগামিতে বিদ্যুৎ সংযোগ দেবার লোক খোঁজে পাওয়া যাবে না। তিনি শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে নৌকা প্রতীকে ভোট দেবার আহ্বান জানান।

প্রতিমন্ত্রী ১ সেপ্টেম্বর জামালপুরের মাদারগঞ্জ উপজেলার চরগুজামানিকা মাদরাসা মাঠ ও পূর্ব নলছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পল্লী বিদ্যুতের নবনির্মিত সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

কড়ইচূড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক বাচ্চু’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার পানাউল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সালে সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমীন চাঁন ও ছানোয়ার হোসেন ছানু, বিআরডিবি চেয়ারম্যান অরুন কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সাজু, যুগ্মসাধার সম্পাদক মোশারফ হোসেন বাদল প্রমুখ।

উল্লেখ, ৮১ লাখ টাকা ব্যয়ে সাড়ে ৬ কিলোমিটার নতুন লাইন নির্মাণ করায় ৮২০ জন গ্রাহক বিদ্যুৎ সংযোগের আওতায় এসেছে।

Views 69   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad