শাহবাজপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলার শাহবাজপুরে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী কিশোর দুই বন্ধু নিহত হয়েছে। ১৬ ফেব্রুয়ারি দুপুরে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- শাহবাজপুর কাছারীপাড়া এলাকার মো. সোহেলের ছেলে কাকন (১৬) ও ভেলা পিঙ্গলহাটি গ্রামের সুমন টিকাদারের ছেলে সিনাত টিকাদার (১৫)। তারা দু’জন দশম শ্রেণির ছাত্র।

নিহত কাকনের মামা তোতা মিয়া বাংলারচিঠিডটকমকে জানান, ১৬ ফেব্রুয়ারি বেলা সোয়া ১টার দিকে শাহবাজপুরের কাছারীপাড়ার নিজ বাড়ি থেকে কাকন তার বন্ধু সিনাত টিকাদারকে নিয়ে মোটরসাইকেলে জামালপুর শহরের উদ্দেশ্যে রওনা দেয়। বাড়ির কাছেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি কড়ই গাছের সঙ্গে সজোরে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তারা দু’জন গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাদের দু’জনকেই মৃত ঘোষণা করেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বাংলারচিঠিডটকমকে বলেন, বিনা ময়নাতদন্তে আবেদনের প্রেক্ষিতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুই কিশোর কাকন ও সিনাতের মরদেহ হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে গেছে তাদের স্বজনরা।