প্রতিটি ইউনিয়নে যাবো উন্নয়নের চাহিদা জানার জন্য : আবুল কালাম আজাদ এমপি

জামালপুর জেলা প্রেসক্লাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ।ছবি : আসমাউল আসিফ

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম :

জামালপুর-৫ (সদর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেছেন, শহর ও গ্রামের মানুষের উন্নয়নের চাহিদা ভিন্ন, তবে শহর ও গ্রাম উভয় মিলেই আমার উন্নয়ন পরিকল্পনা। আমি প্রতিটি ইউনিয়নে যাবো তাদের উন্নয়নের চাহিদা জানার জন্য। সুশীল সমাজের ব্যক্তিদের কাছে শহরের উন্নয়ন চাহিদা জানবো।

১৬ জানুয়ারি জামালপুর জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সাংবাদিকদের জেলার উন্নয়নের স্বার্থে সংবাদ উপস্থাপন করতে হবে। সাংবাদিকদের প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদানের জন্যও তিনি ভূমিকা রাখার কথা জানান।

জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি আইনজীবী ইউসুফ আলীর সভাপতিত্বে পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ সফি গেন্দা, দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম. এ জলিল, সাংবাদিক এম সুলতান আলম, শাহ জামাল, ফজলে এলাহী মাকাম, তানভীর আজাদ মামুন, তানভীর আহমেদ হীরা, লিয়াকত হোসাইন লায়ন, জুয়েল রানা, আসমাউল আসিফ, খন্দকার রাজু আহমেদ ফুয়াদ প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা জামালপুরের উন্নয়নের স্বার্থে জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীরা একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শুভ্র মেহেদী।

আরও পড়তে পারেন :
ভালো কাজ করতে হলে সকলকে লাগবে : আবুল কালাম আজাদ এমপি
সম্মিলিত চেষ্টায় বেশি উন্নয়ন করা সম্ভব : আবুল কালাম আজাদ এমপি