দিগপাইতে গণসংযোগ, লক্ষ্মীরচর-তুলশীরচরে নির্বাচনী জনসভায় এমপি প্রার্থী আজাদ

নির্বাচনী জনসভায় ভোটারদের কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন জামালপুর-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম আজাদ। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর-৫ (সদর) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের এমপি প্রার্থী সাবেক মুখ্য সচিব আবুল কালাম আজাদ গণসংযোগ ও নির্বাচনী জনসভায় অংশ নিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছেন।

১ জানুয়ারি নৌকা প্রতীকের এমপি প্রার্থী আবুল কালাম আজাদ সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের ইপিজেড আদর্শ বটতলা, দিগপাইত বাসস্ট্যান্ড, চাঁদপুর কাকলি মোড়, ময়নার মোড়, ছোনটিয়া বাজার, শামসুলের মোড়, ঘোড়ামারা, হবদেশ আদমের মোড়, মোহনপুর মোড়, পূর্বপাড় দিঘুলীসহ সংশ্লিষ্ট এলাকায় গণসংযোগ করেন।

এসময় তিনি নৌকা প্রতীকে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, নৌকা মার্কায় ভোট দিয়ে জামালপুরকে একটি সমৃদ্ধ ও স্মার্ট জামালপুর হিসেবে গড়ে তোলার সুযোগ সৃষ্টি করে দেন।

তিনি বলেন, আমার বিশ্বাস আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন। তিনি আগামী ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান।

গণসংযোগ শেষে বিকেলে তিনি তুলশীরচর ও লক্ষ্মীরচর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় অংশ নিয়ে বক্তব্য রাখেন ও ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

এসময় জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।