মোশাররফ হোসাইন টি-২০ গোল্ডকাপ : ৩৩ রানে ম্যাচ জিতেছে ইন্সপায়ার

ম্যাচসেরার ক্রেস্ট গ্রহণ করেন ইন্সপায়ার ক্রিকেট ক্লাবের হাবিব।ছবি: বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক, বাংলারচিঠিডটকম :

জামালপুর বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে আয়োজিত মরহুম মোশাররফ হোসাইন টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে ২২ ডিসেম্বর অনুষ্ঠিত ৩৯ নম্বর ম্যাচে রেয়ন টাইগারকে ৩৩ রানে পরাজিত করেছে ইন্সপায়ার ক্রিকেট ক্লাব।

টস হেরে প্রথম ইনিংসে ব্যাটিংয়ের সুযোগ পান ইন্সপায়ার ক্রিকেট ক্লাবের অধিনায়ক মাহবুব। তারা ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ১৭৭ রান। (সিয়াম খান ৪১, নাবিল ৪০, মাহবুব ৩৪, সাজেদুর ২৬, হাবিব ১১; শোভন ২/৪১, রাফসান ২/১৫, আজিজ ১/২২, সৌরভ ১/৩৪, শাহজালাল ১/২৭ , শাওন ১/১৬)।

দ্বিতীয় ইনিংসে ১৭৮ রানের লক্ষ্য নিয়ে ব্যাটিংয়ে নামে অধিনায়ক সৌরভের রেয়ন টাইগার ক্লাব। তারা ১৪৪ রানের মাথায় ১ ওভার বাকি থাকতেই সব উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে পড়ে। ৩৩ রানের ব্যবধানে ম্যাচ জিতেছে ইন্সপায়ার ক্রিকেট ক্লাব। (তাইম ২৮, নোমান ২৫, আজিজ ১৯, শাওন ১৩; সিয়াম খান ২/২৪, মোজাম্মেল ২/৩২, হাবিব ২/৩৬, নাহিদ ২/১৭, তুমুল ১/১৭, মাহবুব ১/১৫ )।

ম্যাচসেরা হয়েছেন বিজয়ী দলের হাবিব। ম্যাচে আম্পায়ারের দায়িত্ব পালন করেন মো. জাহাঙ্গীর আলম ও সাকিব।

মাহবুবের হাতে ম্যাচসেরার ক্রেস্ট তুলে দেন টুর্নামেন্ট ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক সাব্বির হোসেন শ্যামল ও ঢাকার সাইদ ক্রিকেট একাডেমির প্রধান প্রশিক্ষক আরসাদ আলী।

জামালপুর বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে ২০ নভেম্বর থেকে শুরু হয়েছে মরহুম মোশাররফ হোসাইন টি-২০ গোল্ডকাপ মোশাররফ হোসাইন টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট। সারাদেশ থেকে ২৪টি দল এই টুর্নামেন্টে অংশ নিয়েছে। প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় এই টুর্নামেন্ট আয়োজন করেছেন মরহুম মোশাররফ হোসাইনের ছেলে ম্যাপ পেপার বোর্ড মিলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাদ ইবনে মোশাররফ মুলার।