১ রানে জয় ড্রিম গ্ল্যাডিয়েটরের

ক্রীড়া প্রতিবেদক, বাংলারচিঠিডটকম :

জামালপুর বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে আয়োজিত মরহুম মোশাররফ হোসাইন টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে ১০ ডিসেম্বর ৩০ নম্বর ম্যাচে অংশ নেয় চাটগাঁও নাইট রাইডার ও ড্রিম গ্ল্যাডিয়েটর। ড্রিম গ্ল্যাডিয়েটর ১ রানে ম্যাচ জিতে নেয়।

টসে জিতে চাটগাঁও নাইট রাইডারের অধিনায়ক রকি বোলিংয়ের সিদ্ধান্ত নেন। প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে অধিনায়ক সজীব ও তার ড্রিম গ্ল্যাডিয়েটর নির্ধারিত ১৬ ওভারে ৯ উইকেট হারিয়ে ১০৭ রান করে।(ফাহিম ৩৯, আরাফাত ২৫, সোহান ১৩, কোসরুল ১০, হৃদয় ৩/৯, সাঈদ ১/৩২, রিপন ১/২১, মারুফ ১/১১)।

দ্বিতীয় ইনিংসে ১০৮ রানের লক্ষ্য নিয়ে ব্যাটিংয়ে নামে চাটগাঁও নাইট রাইডার। কিন্তু ১৫.৫ ওভারে ১০৬ রানের সময় তারা গুটিয়ে যায়। ফলে ড্রিম গ্ল্যাডিয়েটর ১ রানে ম্যাচ জিতে যায়। (নোমান ২৯, হৃদয় ১৭, আরিত ১৬, নাবিল ৩/৬, সিফাত ২/১১, রকি ১/৩৫,ফাহিম ১/১৭, মারুফ ১/১২, শাহিন ১/৬, সোহান ১/৪)

ম্যাচসেরা হয়েছেন ড্রিম গ্ল্যাডিয়েটরের ব্যাটার মো. ফাহিম। ২৯ বলে ৬ চারে ৩৯ রান করেন তিনি। ম্যাচে আম্পায়ারের দায়িত্ব পালন করেন জাহাঙ্গীর হাসান ও আব্দুর রহমান আনন্দ।

পরে ম্যাচসেরা ফাহিমের হাতে ক্রেস্ট তুলে দেন আয়োজক কমিটি।

জামালপুর বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে ২০ নভেম্বর থেকে শুরু হয়েছে মরহুম মোশাররফ হোসাইন টি-২০ গোল্ডকাপ মোশাররফ হোসাইন টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট। সারাদেশ থেকে ২৪টি দল এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় এই টুর্নামেন্ট আয়োজন করেছেন মরহুম মোশাররফ হোসাইনের ছেলে ম্যাপ পেপার বোর্ড মিলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাদ ইবনে মোশাররফ।