মেলান্দহে নির্মাণ শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মুত্তাছিম বিল্লাহ
মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহে হাবিল (২৬) নামে একজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৩ অক্টোবর সকালে রায়ের বাকাই এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত হাবিল ওই গ্রামের নূর ইসলামের ছেলে। সে পেশায় একজন দালান নির্মাণ শ্রমিক ছিলেন।

২৩ অক্টোবর সকালে বাড়ির পাশের বাঁশ ঝাড়ের একটি বাঁশের সাথে হাবিলের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

স্থানীয়রা জানান, নিহত হাবিল এক বছর আগে পারিবারিকভাবে উপজেলার ফুলকোচা এলাকায় বিয়ে করেন। তাদের সংসার ভালোই চলছিল। এর মাঝেই গত কয়েক মাস আগে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। পরে হাবিলের স্ত্রী শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়িতে চলে যান। হাবিল কয়েকবার তার শ্বশুরবাড়িতে স্ত্রীকে আনতে গেলেও তিনি আর আসেননি। পরে এ ঘটনায় সমঝোতা করার জন্য স্থানীয়রা কয়েকবার বৈঠক করেন। এরপরও হাবিলের স্ত্রী ফিরতে চাননি।

এ বিষয়ে মেলান্দহ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, নিহতের বউ নিয়ে অনেকদিন ধরে বিবাদ চলছিল। বউ না আসায় অভিমানে তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে স্থানীয় লোকজন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।