মেলান্দহে জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভা

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জামালপুর জেলা প্রশাসক মো. শফিউর রহমান।ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ
মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহে উপজেলার জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় করেছেন জামালপুর জেলা প্রশাসক মো. শফিউর রহমান।

১৭ অক্টোবর বেলা ১১টায় মির্জা আজম আধুনিক অডিটোরিয়ামের দ্বিতীয় তলায় উপজেলা প্রশাসনের আয়োজনে এই পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পরিচিতি ও মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সেলিম মিঞার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মো. শফিউর রহমান।

সভায় জেলা প্রশাসক স্মার্ট বাংলাদেশ নির্মাণে সকলের প্রতি এক যোগে কাজ করার আহ্বান জানান। পরে উপজেলার ঐতিহ্য, সমস্যা, সম্ভাবনা ও বিভিন্ন বিষয় সম্পর্কে অবগত হন ও এসব বিষয়ে সকলকে সাথে নিয়ে এক সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় আরও বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোক্তার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী মোহাম্মদ কামরুজ্জামান, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সম্পাদক মো. জিন্নাহ, মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল্লাহ আল ফয়সাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সৈয়দ হারুন অর রশিদ, মেলান্দহ পৌর আওয়ামী লীগের সভাপতি আসাদুল্লাহ ফারাজী, মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইত্তেফাক সংবাদদাতা শাহ জামাল প্রমুখ।

এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, দুইটি পৌরসভা ও এগারোটি ইউনিয়নের জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা সঞ্চালনা করেন মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার আশরাফুল আলম।