আ’লীগ সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে মুক্তিযোদ্ধা-জনতার সমাবেশ

সরিষাবাড়ীতে মুক্তিযোদ্ধা-জনতা তারুণ্যের মহা সমাবেশ অনুষ্ঠিত হয়। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে জামালপুরের সরিষাবাড়ীতে মুক্তিযোদ্ধা-জনতা তারুণ্যের মহা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৩০ সেপ্টেম্বর বিকেলে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের উদ্যোগে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ সমাবেশের আয়োজন করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার জামাল উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল।

সমাবেশের প্রধান অতিথি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে৷ সকল ষড়যন্ত্র ডিঙিয়ে একের পর বিশ্বমানের মেগাপ্রকল্প বাস্তবায়ন হচ্ছে। আর একাত্তরের পরাজিত শক্তি পাকিস্তানের প্রেতাত্মা বিএনপি-জামাতের সন্ত্রাসীরা দেশকে বারবার পিছিয়ে নেওয়ার অপচেষ্টা করছে। তাদের কোনো ষড়যন্ত্র সফল হয়নি, হবেও না। নির্বাচন বানচাল কিংবা দেশে অস্থিতিশীল পরিস্থিতির চেষ্টা করলে বিএনপির কবর রচনা করা হবে।

সরিষাবাড়ীতে মুক্তিযোদ্ধা-জনতা তারুণ্যের মহা সমাবেশ অনুষ্ঠিত হয়। ছবি: বাংলারচিঠিডটকম

তিনি আরও বলেন, আমার বাবা মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পার্লামেন্টে দুইবারের নির্বাচিত এমপি প্রয়াত আলহাজ আব্দুল মালেক দীর্ঘ প্রায় ৫০ বছর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। সরিষাবাড়ীতে বিএনপি-রাজাকারগোষ্ঠী তালুকদার পরিবারের বিরুদ্ধে রাজপথে বঙ্গবন্ধুর আদর্শ রক্ষার লড়াই-সংগ্রাম করে গেছেন। আমার শরীরে সেই বীরমুক্তিযোদ্ধার রক্ত প্রবাহিত, ভবিষ্যতে তালুকদার পরিবারের কাউকে আর সন্ত্রাসী কর্মকাণ্ডের সুযোগ বা মাথাচাড়া দিয়ে দাঁড়াবার সুযোগ দেওয়া হবে না।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল, কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিরর্জাল হোসেনসহ বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীরা।