শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে শেরপুরে আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত

শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে শোভাযাত্রা। ছবি: বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে শেরপুরের পাঁচ উজেলায় আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ৬ সেপ্টেম্বর সকালে জেলা হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট ও জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে শহরের গোপালবাড়ী এলাকার শ্রী শ্রী গোপাল জিউর নাট মন্দির প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

শেরপুর ও গাজীপুর জেলা হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি উত্তম চক্রবর্তী রকেটের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, জেলা হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারী পরিচালক শামীম আহমেদ, শেরপুর সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক শিব শংকর কারুয়া শিবু, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিনয় কুমার সাহা প্রমুখ।

আলোচনা সভা শেষে শ্রী শ্রী গোপাল জিউর নাট মন্দিরের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। ওইসময় জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি আইনজীবী সুব্রত কুমার দে ভানু, আইনজীবী হরিদাস সাহা, জন্মষ্টমী উদযাপন কমিটির সকল নেতৃবৃন্দ, পুলিশ ও র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে অসহায় ও দরিদ্রদের মাঝে সহায়তার চেক বিতরণ করা হয়।