জামালপুরে হবিবুর রহমান হবি স্মৃতি ফুটবল টুর্নামেন্ট লীগের উদ্বোধন

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ও খেলোয়ারবৃন্দ। ছবি: তানভীর আহমেদ হীরা

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈতিকস্খলন থেকে ফিরিয়ে এনে যুব সমাজকে একত্রিত করে তাদের মাঝে সুস্থ ধারার বিনোদন ও খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে জাগ্রত করার লক্ষে, জামালপুরে হবিবুর রহমান হবি স্মৃতি ফুটবল টুর্নামেন্টের লীগ পর্বের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে। ১ সেপ্টেম্বর বিকালে শহরের কম্পপুর স্কুল মাঠে মেহেদী হাসান ডালিমের আয়োজনে ৩২টি দল নিয়ে লীগ পর্বের ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী ও সমাজ সেবক মো. আনোয়ার হোসেন আনু। অন্যান্যের মধ্যে ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হালিম, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. জাকির হোসেন তারা, পৌর কৃষক লীগের সভাপতি হাসান আলী, বিশিষ্ট ব্যবসায়ী ক্রীড়া সংগঠক মাসুম রানা, সাবেক খেলোয়াড় জাকির হোসেন দুলু প্রমুখ উপস্থিত ছিলেণ।

উদ্বোধনী খেলা।ছবি: তানভীর আহমেদ হীরা

খেলায় মোট ৩২টি দল অংশগ্রহণ করবে। প্রথম পর্বের খেলা পয়েন্ট থেকে শুরু হবে এবং দ্বিতীয় পর্বে নক আউট পর্ব হবে। নির্ধারিত ৭০ মিনিটের খেলায় প্রতিটি দলের ৯ জন করে খেলোয়াড় অংশ নেবে।

উদ্বোধনী খেলায় প্রগতি ছাত্র সংঘ বনাম নুরুজ্জামান ফুটবল একাডেমি অংশগ্রহণ করে। প্রগতি ছাত্র সংঘ ১-০ গোলের ব্যবধানে বিজয়ী হয়েছে।