মেলান্দহে ইজিবাইকসহ চোর আটক

ইজিবাইক চোর নূরনবী হাসান জনি। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলায় ইজিবাইক চুরি করে পালানোর সময় ইজিবাইকসহ নূরনবী হাসান জনি (২৩) নামে এক চোরকে আটক করা হয়েছে। ২২ জুলাই উপজেলার ঝাউগড়া বাজার এলাকায় থেকে তাকে আটক করা হয়। আটক ইজিবাইক চোর নূরনবী ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্জারামপুর উপজেলার তেজখালী এলাকার মো. অলি মিয়ার ছেলে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, উপজেলার শেখসাদী এলাকার আব্দুল হাই এর ছেলে ইসলাম মিয়া (১৪) ২২ জুলাই সন্ধ্যায় ভাড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরে অপরিচিত দুইজন যাত্রী উঠে। পরে দুইজনকে নিয়ে ঝাউগড়া বাজারের পার্শ্বে এলে চালক ইসলাম মিয়াকে ধাক্কা দিয়ে ফেলে ইজিবাইক নিয়ে পালিয়ে যেতে উদ্যত হয়। পরে ইসলাম মিয়ার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে ইজিবাইকসহ চোর নূরনবী হাসান জনিকে আটক করে। তবে কৌশলে অন্যজন পালিয়ে যায়। পরে খবর পেয়ে সেখান থেকে চুরি যাওয়া ইজিবাইক ও চোর জনিকে থানায় নিয়ে যায় পুলিশ।

মেলান্দহ থানার পুলিশের উপ-পরিদর্শক হাফিজুর রহমান জানায়, জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে খবর পেয়ে ঝাউগড়া বাজার এলাকা থেকে ইজিবাইক চোর নূরনবী হাসান জনিকে আটক করে থানায় আনা হয়। অপর আসামি জনি মিয়া পলাতক রয়েছে।

আটক চোর নুরনবী হাসান জনি পুলিশের জিজ্ঞাসা বাদে তার সাথে থাকা অপর জনের পরিচয় প্রকাশ করে। অপর আসামি হলেন, উপজেলার পশ্চিম ইন্দ্রবাড়ি এলাকার আব্দুল হামিদের ছেলে মো. জনি মিয়া (২৫)।

এঘটনায় চালক ইসলাম মিয়ার বড় ভাই আব্দুল হাকিম বাদী হয়ে দুইজনের নামে থানায় মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন জানান, ২২ জুলাই রাতে ইজিবাইক চুরির ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগীর বড় ভাই বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।