মেলান্দহে ষাটোর্ধ বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহে আজগর আলী তারা (৬৫) নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১৯ জুন সকালে পৌরসভার নাগের পাড়া রশিদ মুন্সির বাড়ির পিছনে লিচু গাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আজগর আলী পৌরসভার নাগের পাড়া এলাকার আব্দুস সামাদ মুন্সির ছেলে।

জানা গেছে, ১৯ জুন সকালে স্থানীয়রা লিচু গাছের সাথে তারা মিয়ার লাশ ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের পরিবার জানায়, প্রায় ২৫ বছর পূর্বে আজগর আলী তারা মিয়ার সাথে তার স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়। এর পর থেকে সে একাই রান্না করে খেতেন। বেশ কিছুদিন থেকে আজগার আলী ও প্রতিবেশি রশিদ মুন্সির সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। বিষয়টি নিয়ে আদালতে মামলা চলমান। আজগার আলী প্রতিপক্ষের মামলায় ৩ মাস ১৯ দিন জেলে থেকে চলতি মাসের ১১ জুন জামিনে মুক্তি পান।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (মাদারগঞ্জ সার্কেল) স্বজল কুমার সরকার জানান, আজগর আলী তারা নামে একজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। কিছুদিন আগে তিনি জেল থেকে বের হয়েছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।