জামালপুর সদর উপজেলা পুষ্টি সমন্বয় সভা

সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মোজাফ্ফ হোসেন।ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: ‘খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথা ভাবুন’ এ স্লোগান সামনে রেখে এবং অপুষ্টিজনিত রোগ-ব্যাধি থেকে প্রজন্মকে রক্ষা এবং সুস্থ ও মেধাসম্পন্ন জাতি গঠনের লক্ষ্যে গঠিত জামালপুর সদর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ জানুয়ারি জামালপুর সদর উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মোজাফ্ফর হোসেন। সভাপতিত্ব করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) বরকত উল্লাহ।

উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ আয়োজিত সভায় অনুষ্ঠানে সার্বিক সহায়তা করে ওয়ার্ল্ড ভিশন ও উন্নয়ন সংঘের বাস্তবায়নাধীন জামালপুর এরিয়া প্রোগ্রাম।

এতে মুখ্য আলোচক ছিলেন কমিটির সদস্য সচিব ও সদর উপজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উত্তম কুমার সরকার। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ, উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা ইয়াসমিন, উন্নয়ন সংঘের নির্বাহী পরিচালক মো. রফিকুল আলম মোল্লা, মানবসম্পদ পরিচালক জাহাঙ্গীর সেলিম, জামালপুর এপি ম্যানেজার মিনারা পারভীন প্রমুখ।