জামালপুরে সড়ক বাতির উদ্বোধন করলেন মির্জা আজম

জামালপুর পৌরসভার ৩১ কিলোমিটার সড়ক বাতির শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।ছবি: মেহেদী হাসান

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: খ্রিস্টীয় নববর্ষের শুভেচ্ছায় আলোকিত জামালপুর পৌরসভা উপহার দিয়েছেন জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন। জামালপুর জেলার ৮টি পৌরসভার ভৌত অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় জামালপুর পৌরসভার ৩১ কিলোমিটার সড়ক বাতির শুভ উদ্বোধন করা হয়েছে। ১ জানুয়ারি রাতে শহরের কম্পপুর মোড়ে এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সড়ক বাতির শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, স্থানীয় সরকারের উপ-পরিচালক সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, শহর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম প্রমুখ।

পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন বলেন, আজ ৩১ কিলোমিটার সড়ক বাতির উদ্বোধন করা হলো। বাকি থাকা অনেকগুলো সড়ক এখনো আলোকিত করা হয় নি৷ তা ধীরে ধীরে আলোকিত করা হবে। নাগরিক স্বাচ্ছন্দ ও নিরাপত্তা নিশ্চিতে এবং শতভাগ আলোকিতকরণের লক্ষ্যে আমরা কাজ করছি।

বক্তারা বলেন, জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন দায়িত্ব গ্রহণের পর থেকেই দ্রুত গতিতে এগিয়ে চলছে সব কাজ। মেয়রের সহযোগিতায় আজ জামালপুর পৌরসভায় ৩১ কিলোমিটার সড়ক আলোকিত কাজ সম্পন্ন হয়েছে। আগামীতে আরও প্রকল্প বাস্তবায়ন করা হবে।

এসময় জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সড়ক বাতি উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বিএম রাজন।