বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর সদর উপজেলার ৮ নম্বর বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১১ সেপ্টেম্বর সকালে ঝাওলা গোপালপুর ডিগ্রি কলেজ মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক ফারুক আহাম্মেদ চৌধুরী।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন সিআইপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান, সদস্য বিজন কুমার চন্দ, রেজাউল করীম রেজনু, আজিজুর রহমান ডল, সদস্য ও বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সমন্বয়ক রেজাউল করিম চৌধুরী মামুন, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, জেলা শ্রমিকলীগের সভাপতি মশিউর রহমান বাবু, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল চিশতি, জেলা কৃষকলীগের সভাপতি মুখলেছুর রহমান জিন্নাহ, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফারজানা ইয়াসমিন লিটা প্রমুখ।

সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খান এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী হাফিজুর রহমান স্বপন।

সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে ভোটের মাধ্যমে সভাপতি পদে আব্দুল আলিম ও সাধারণ সম্পাদক পদে আব্দুল লতিফ নির্বাচিত হন।