জামালপুুরে বিডি ক্লিনের কার্যক্রম উদ্বোধন

অনুষ্ঠানে বিডি ক্লিন সদস্য ও অতিথিদের শপথ বাক্য পাঠ করান জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

পরিচ্ছন্ন শহর এবং পরিশুদ্ধ মানুষ গড়ে তোলার অঙ্গীকারের মধ্য দিয়ে বিডি ক্লিন জামালপুরের কার্যক্রম উদ্বোধন করা হয়। ৯ অক্টোবর পাবলিক লাইব্রেরিতে আয়োজিত অনুষ্ঠান উদ্বোধন করেন জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ।

সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিডি ক্লিনের প্রধান সমন্বয়ক ফারহানা মুক্তাদির। অন্যান্যের মাঝে আলোচনায় অংশ নেন সাংবাদিক ও মানবাধিকারকর্মী জাহাঙ্গীর সেলিম, প্রভাষক আশরাফুজ্জামান স্বাধীন, বিডি ক্লিন ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়ক মতিউর রহমান ফয়সাল, ময়মনসিংহ জেলা সমন্বয়ক উৎসব সিংহ সাগর, শেরপুর জেলা সমন্বয়ক আল আমীন রাজু প্রমুখ।

অনুষ্ঠানে বিডি ক্লিন সদস্য ও অতিথিদের শপথ বাক্য পাঠ করান জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি। ছবি : বাংলারচিঠিডটকম

সভায় জামালপুরে বিডি ক্লিনের কার্যক্রম সফল ও গতিশীল করতে সব ধরনের সহায়তার আশ্বাস দেন আমন্ত্রিত অতিথিগণ। সভা শেষে উপস্থিত শতাধিক বিডি ক্লিন সদস্য ও অতিথিদের শপথ বাক্য পাঠ করান জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি।

অনুষ্ঠান আয়োজনে সমন্বয়কের দায়িত্ব পালন করেন বিডি ক্লিন জামালপুরের সমন্বয়ক ইয়ালিদ।