মাদারগঞ্জে মুজিব বর্ষের ক্ষণগণনা উপলক্ষে সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল। ছবি : বাংলারচিঠিডটকম

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনার কর্মসূচির ঘোষণা ও অনুষ্ঠানমালা সম্পর্কে বিস্তারিত জানিয়ে মাদারগঞ্জ উপজেলা প্রশাসন স্থানীয় সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেছে। ৯ জানুয়ারি দুপুরে উপজেলা পরিষদের মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল।

সংবাদ সম্মেলনে বলা হয়, ১০ জানুয়ারি স্থানীয় শহীদ মিনারে জাতীয় কর্মসূচির প্রদর্শনী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য সরাসরি সম্প্রচার ও মুজিব বর্ষের ক্ষণগণনার শুভ উদ্বোধন। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান। পরদিন ১১ জানুয়ারি জাতীয় অর্থনৈতিক সম্পর্ক বিভাগের আয়োজনে শোভাযাত্রা, চিত্রপ্রদর্শন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অরুন কুমার সাহা, মাদারগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাহিদুর রহমান উজ্জল, সাধারণ সম্পাদক জুলফিকার বাবলু, সাংবাদিক হুমায়ুন কবীর ও খাজা মোজাম্মেল হক খোকন।