জামালপুর জেলা বিএনপির সাধারণ সভা

সাধারণ সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ ডিসেম্বর শহরের একটি সামাজিক সম্মিলন কেন্দ্রে এ সভার আয়োজন করে জেলা বিএনপি।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির জলবায়ু বিষয়ক সহ-সম্পাদক ও জেলা বিএনপির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুলের সভাপতিত্বে সাধারণ সভায় বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ইসলামপুর উপজেলা বিএনপির সভাপতি সুলতান মাহমুদ বাবু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পিদক সফিউর রহমান, ইসলামপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নবী নেওয়াজ খান লোহানী বিপুল, সরিষাবাড়ী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম পিন্টু, মাদারগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মান্নান, মেলান্দহ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রহিম, বকশীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুজ্জামান মতিন ও দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র প্রমুখ। সভা সঞ্চালনা করেন জামালপুর জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল।

সাধারণ সভায় জেলার সাতটি উপজেলা বিএনপির মেয়াদ উত্তীর্ণ কমিটি ভেঙ্গে দিয়ে আহ্বায়ক কমিটি গঠন করে কর্মীসভার মাধ্যমে নতুন কমিটি ঘোষণার সিদ্ধান্ত গৃহীত হয়। সাধারণ সভার আগে বিএনপিসহ অঙ্গ সংগঠনের যেসকল নেতাকর্মী মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। এছাড়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান নেতৃবৃন্দ।