বকশীগঞ্জে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় বিক্রয় প্রতিনিধিকে দুই মাসের কারাদণ্ড

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় এক স্কুলছাত্রীকে যৌন হয়রানি করায় একটি কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ২ অক্টোবর দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম আ স ম জামশেদ খোন্দকার এই দণ্ডাদেশ দেন।

স্থানীয় সূত্রে জানা যায়, পৌর এলাকার খামারপাড়া গ্রামের এক ব্যবসায়ীর মেয়ে ও শ্রীবরদী কিন্ডার গার্ডেন বিদ্যানিকেতনের ষষ্ঠ শ্রেণির ছাত্রী (১১) ২ অক্টোবর দুপুর ১২টার দিকে অটোরিকশা করে নিজ বাড়িতে ফিরছিলেন। ওই অটোরিকশায় এনামুল হক (২৮) নামে এক যুবক অটোরিকশাতে নানা আপত্তিকর কথাবার্তা বলেন ও ওই স্কুলছাত্রীকে যৌন হয়রানি করে। এ সময় স্কুলছাত্রীর ডাকচিৎকারে স্থানীয় লোকজন টিকরকান্দি বটতলা মোড় থেকে উত্যক্তকারী এনামুল হককে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেয়। এনামুল হক শেরপুর জেলার সদর উপজেলার কাচারীপাড়া গ্রামের আক্কাছ আলীর ছেলে। সে এনফোসড বাংলাদেশ লিমিটেডের একজন বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আ স ম জামশেদ খোন্দকার দুপুর ২টায় ওই যুবককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

এ সময় বকশীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শরীফ আহমেদ ও সহকারী উপপরিদর্শক (এএসআই) ফারুক মিয়া উপস্থিত ছিলেন। পরে তাকে জামালপুর কারাগারে পাঠানো হয়।