জামালপুরে ছাত্রদলের আলোচনা সভা ও ইফতার

বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জামালপুর জেলা শাখার আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০ মে সন্ধ্যায় শহরের বাইপাস মোড় এলাকার একটি সামাজিক সম্মিলন কেন্দ্রে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামালপুর জেলা ছাত্রদলের সভাপতি সোহেল রানা খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুন।

এছাড়া ইফতার মাহফিলে বিএনপি নেতা আমজাদ হোসেন, শহীদুল হক খান দুলাল, আনিসুর রহমান বিপ্লব, খন্দকার আহসানুজ্জামান রুমেল, মাইন উদ্দিন বাবুল, জেলা যুবদলের সভাপতি ফিরুজ মিয়া, সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুস সোবাহান, সম্পাদক জীবন কৃষ্ণ বসাক, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আসাদুল্লাহ আল মুনসুর, জ্যেষ্ঠ যুগ্মসাধারণ সম্পাদক আতিকুর রহমান সুমিল, শহর ছাত্রদল সভাপতি ইমরান কায়সার, সম্পাদক রোকনুজ্জামান, সদর উপজেলা ছাত্রদল (দক্ষিণ শাখা) সাধারণ সম্পাদক পরাগ মোল্লাসহ ও জেলা, শহর ও ৭টি উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দসহ বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জামালপুর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমন।

ইফতারের আগে আগামী ৩০ মে জিয়াউর রহমানের শাহাদতবার্ষিকী উপলক্ষে তার আত্মার মাগফেরাত কামনা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।