শামীম তালুকদারকে নিয়ে বিএনপিতে উচ্ছ্বাস

মো. ফরিদুল কবীর তালুকদার শামীম

মমিননুল ইসলাম কিসমত
জামালপুর (সরিষাবাড়ী) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

ঢাকায় প্রধান নির্বাচন কমিশন কার্যালয়ে আপিল শুনানিতে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের বিএনপি দলীয় একক প্রার্থী জামালপুর জেলা বিএনপির সভাপতি মো. ফরিদুল কবীর তালুকদার শামীমের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এ নিয়ে এ আসনের বিএনপি ও এর সহযোগী দলগুলোর সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের মাঝে আনন্দ উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে। রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়নপত্র বাতিল করায় এ আসন বিএনপি প্রার্থীশূন্যতায় পড়েছিল।

দলীয় সূত্রে জানা গেছে, জামালপুরের রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক আহমেদ কবীর ২ ডিসেম্বর সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদে পদত্যাগপত্র গৃহীত না হওয়ার কারণ দেখিয়ে মো. ফরিদুল কবীর তালুকদার শামীমের মনোনয়নপত্র বাতিল করেছিলেন। তবে ৬ ডিসেম্বর ঢাকায় প্রধান নির্বাচন কমিশনের আপিল শুনানি শেষে তিনি তার প্রার্থিতার বৈধতা ফিরে পেয়েছেন। ধানের শীষ প্রতীক নিয়ে ভোটের লড়াইয়ে লড়তে তার আর কোনো বাধা থাকলো না।

সরিষাবাড়ী পৌর শাখা বিএনপির সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম পিন্টু বাংলারচিঠি ডটকমকে জানান, ঢাকা থেকে সংবাদ আসার সাথে সাথেই এ আসনের বিভিন্ন ইউনিয়ন থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সরিষাবাড়ী উপজেলা বিএনপি কার্যালয়ে সমবেত হয়। আমাদের প্রার্থীকে ফিরে পাওয়ায় সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

বিএনপি দলীয় প্রার্থী মো. ফরিদুল কবীর তালুকদার শামীম প্রতিক্রিয়া ব্যক্ত করে বাংলারচিঠি ডটকমকে বলেন, ‘সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বের হয়েছি। শাসক নয়, আমি জনগণের সেবক হয়ে জনগণের জন্য কাজ করে যেতে চাই। সুষ্ঠুভাবে জনগণ ভোট দিতে পারলে ধানের শীষ প্রতীকের বিজয় আমরা ঘরে তুলতে পারবো।’

sarkar furniture Ad
Green House Ad