জনগণের শাসক নয়, সেবক হয়ে জনসেবা করতে চাই : চেয়ারম্যান প্রার্থী রফিক

চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম রফিকের নির্বাচনী মিছিল। ছবি: বাংলারচিঠিডটকম

মমিনুল ইসলাম কিসমত
সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ীতে আসছে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম রফিকের নির্বাচনী গণসংযোগ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ এপ্রিল বিকেলে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি যমুনা সারকারখানা এলাকায় জনসাধারণের আয়োজনে একটি মিছিল বের হয়।

মিছিলটি তারাকান্দি গেইটপাড় এলাকা থেকে বের হয়ে যমুনা সারকারখানা গেইট, কান্দারপাড়া বাসস্ট্যান্ড হয়ে ইসলামী ব্যাংকের সামনে গিয়ে শেষ হয়।

এসময় চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে আপনাদের ভোটে নির্বাচিত হলে, মানুষের শাসক নয়, জনগণের সেবক হয়ে জনসেবা করতে চাই। চেয়ারম্যানের দরজা সব সময় জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। আপনাদের ভোটের আমানত রক্ষা করতে সব সময় চেষ্টা করে যাবো।

এসময় বক্তব্য রাখেন কবি ও গবেষক সরকার আবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মঈনুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রইচ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজমত আলী, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মামুন, মহিলা ইউপি সদস্য নূরী আক্তার প্রমুখ।

এদিকে ২৩ এপ্রিল সন্ধায় উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি ঈদগাঁ মাঠ, আওনা ও পিংনা ইউনিয়নের নির্বাচনী আলোচনা সভা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম। এসময় জনগণের দোয়া, সমর্থন ও আনারস প্রতীকে ভোট চান চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম।