জামালপুরে আইনজীবী জাহিদ আনোয়ারের স্মরণসভা অনুষ্ঠিত

স্মরণসভায় সভাপতির বক্তব্য রাখেন সনাক সভাপতি অজয় কুমার পাল। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুরে প্রয়াত সমাজসেবক আইনজীবী এইচ আর জাহিদ আনোয়ারের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ জানুয়ারি বিকেলে সচেতন নাগরিক কমিটির কার্যালয়ে এই স্মরণসভা অনুষ্ঠিত হয়।

সচেতন নাগরিক কমিটি-সনাক জামালপুর আয়োজিত স্মরণসভায় সনাক সভাপতি অজয় কুমার পালের সভাপতিত্বে জামালপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আইনজীবী ইসমত পাশা, সনাক সহ সভাপতি অধ্যাপক কায়েদ উজ জামান, সনাক সদস্য অধ্যাপক হাসান মাসুদ, সাবেক সনাক সদস্য আইনজীবী মো. আনোয়ার হোসেন, আইনজীবী শামীম আরা, সনাক সদস্য পারভীন তরফদার, মনোয়ারা খানম, রনজিত বিশ্বাস খোকন, ফরহাদ হোসেন, আসমাউল আসিফ, সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সীমা রানী, ইয়েস সদস্য ইলিমসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, আইনজীবী এইচ আর জাহিদ আনোয়ার সচেতন নাগরিক কমিটি জামালপুরের সভাপতির দায়িত্ব পালন ছাড়াও বিভিন্ন সামাজিক ও সেবামূলক প্রতিষ্ঠানকে নেতৃত্ব দিয়েছেন। প্রয়াত এই সমাজসেবকের বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়ে আলোচনা ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন বক্তারা।

সভা সঞ্চালনা করেন সনাক সদস্য একেএম আশরাফুজ্জামান স্বাধীন। সভায় সনাক, ইয়েস, এসিজি সদস্যসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়তে পারেন :  আওয়ামী লীগ নেতা ও আইনজীবী জাহিদ আনোয়ার আর নেই