মেলান্দহে বৈদ্যুতিক ট্রান্সফরমারসহ চোর আটক

আটক জাহিদুল ইসলাম

মুত্তাছিম বিল্লাহ
মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহে বৈদ্যুতিক ট্রান্সফরমারসহ জাহিদুল ইসলাম (২৪) নামে একজনকে আটক করা হয়েছে। ১৮ ডিসেম্বর বিকেলে উপজেলার ঝাউগড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক জাহিদুল ইসলাম উপজেলার হাজরাবাড়ী এলাকার লাভলু মিয়ার ছেলে।

এঘটনায় ফুলকোচা সাব জোনাল অফিসের জুনিয়র ইঞ্জিনিয়ার বদরুজ্জামান বাদী হয়ে মেলান্দহ থানায় মামলা দায়ের করেছেন। ১৯ ডিসেম্বর দুপুরে অভিযুক্ত জাহিদুলকে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ১৮ ডিসেম্বর ভোর ৬টার দিকে উপজেলার পশ্চিম ঝাউগড়া পূর্বপাড়া তাজ মন্ডলের বাড়ির পাশ থেকে ১৫ কেভির একটি বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করে পালানোর সময় চুরি হওয়া ট্রান্সফরমারসহ জাহিদুলকে হাতেনাতে আটক করে স্থানীয় জনতা। পরে খবর পেয়ে মেলান্দহ থানার উপ-পরিদর্শক মাসুদ রানার নেতৃত্বে ঘটনাস্থল থেকে চোর ও চুরি হওয়া ট্রান্সফরমার উদ্ধার করে থানায় নিয়ে যায়। এর আগেও ট্রান্সফরমার চুরির মামলা রয়েছে অভিযুক্ত জাহিদুলের নামে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজু আহাম্মদ জানান, ট্রান্সফরমার চুরির ঘটনায় পল্লী বিদ্যুতের জুনিয়র ইঞ্জিনিয়ার বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ট্রান্সফরমার জব্দ আছে। চোর জাহিদুল ইসলামকে আটক করে আইনি প্রক্রিয়ার মাধ্যমে আদালতে পাঠানো হয়েছে।