মেষ্টায় অটোরিকশা চালক খুন

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম :

জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের কলতাপাড়া এলাকায় আক্রাম হোসেন (৩০) নামের একজন অটোরিকশা চালক খুন হয়েছেন। ১৩ ডিসেম্বর দুপুর থেকে তিনি নিখোঁজ ছিলেন। ১৪ ডিসেম্বর সন্ধ্যায় ওই এলাকায় ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ। নিহত আক্রাম হোসেন পাশের কেন্দুয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের গোলাপ হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, অটোরিকশা চালক আক্রাম হোসেন ১৩ ডিসেম্বর দুপুরে কেন্দুয়া ইউনিয়নের গোপালপুর গ্রামে তার বাড়ি থেকে নিজের অটোরিকশা নিয়ে বের হন। সারারাত ও সকালে বাড়িতে ফিরে না আসায় ১৪ ডিসেম্বর বিকেলে সদর থানায় সাধারণ ডায়েরি করেন তার চাচাত ভাই আবু সাঈদ। থানায় সাধারণ ডায়েরি করার আধা ঘণ্টার মধ্যে কলতাপাড়া এলাকার একটি ডোবায় এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ সময় আক্রাম হোসেনের পরিবারের লোকজন তাকে শনাক্ত করেন। তবে তার অটোরিকশাটি ছিনতাই হয়েছে নাকি কোথাও রেখে এসেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বাংলারচিঠিডটকমকে বলেন, নিহত আক্রামের গলায় একটি কেচিবিদ্ধ রক্তাক্ত ক্ষত পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তার অটোরিকশাটি ছিনতাই হয়েছে নাকি কোথাও রেখে এসেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।