জামালপুরে রক্তের বন্ধন আশেক মাহমুদ কলেজ কমিটি গঠিত

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুরে রক্তের বন্ধন সরকারি আশেক মাহমুদ কলেজ শাখার কমিটি গঠন করা হয়েছে। মো. জিহাদ ইসলামকে সভাপতি ও আলমগীরকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

৫ নভেম্বর বিকেলে সরকারি আশেক মাহমুদ কলেজে রক্তের বন্ধন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়।

রক্তের বন্ধনের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে কার্যনির্বাহী সভায় সহ-সভাপতি হামিদুল হক সীমান্ত, জুয়েল, সাধারণ সম্পাদক শাহরিয়া আলম আসাদ, কোষাধ্যক্ষ নাহিদ মন্ডল, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম মারুফ, কার্যনির্বাহী সদস্য আসমাউল আসিফসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে মো. জিহাদ ইসলামকে সভাপতি ও আলমগীরকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট আশেক মাহমুদ কলেজ শাখা কার্যনির্বাহী পরিষদ অনুমোদন দেওয়া হয়।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি যথাক্রমে মো. মোখলেছুর রহমান, মো. সেলিম মিয়া, যুগ্মসাধারণ সম্পাদক যথাক্রমে মোছা. রুমানা আক্তার তৃণা, অংশু ঘোষ, কোষাধ্যক্ষ মেহেদী হাসান কনক, দপ্তর সম্পাদক মো. রাকিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রুদ্র দেব, শিক্ষা, সংস্কৃতি ও নারী বিষয়ক সম্পাদক সুহানা জান্নাত, প্রচার এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকাশ কুমার তাম্বুলী, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে মো. আব্দুল্লাহীল কাফি, মো. আতিকুর রহমান, নাঈমুল হাসান, সাইফুল্লাহ।

রক্তের বন্ধনের সাধারণ সম্পাদক শাহরিয়া আলম আসাদ জানান, সরকারি আশেক মাহমুদ কলেজের শিক্ষার্থীরাই ২০১১ সালে স্বেচ্ছায় রক্তদান সেবা প্রদানের লক্ষ্যে রক্তের বন্ধন সংগঠন গড়ে তুলে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অন্যান্য পেশার সাথে জড়িতদের নিয়ে কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ রক্তের বন্ধনের কার্যক্রম পরিচালনা করলেও শুধুমাত্র আশেক মাহমুদ কলেজের শিক্ষার্থীদের নিয়ে এই শাখা কমিটির গঠন করা হলো। রক্তের বন্ধন ইসলামপুর শাখা ও রক্তের বন্ধন ঝাউগড়া শাখা নামে দুটি শাখা থাকলেও শিক্ষা প্রতিষ্ঠান ভিত্তিক এটাই প্রথম শাখা।

শাহরিয়া আলম আসাদ রক্তের বন্ধন আশেক মাহমুদ কলেজ শাখাকে তাদের সকল কার্যক্রম সফলভাবে বাস্তবায়নের জন্য সবার প্রতি সার্বিক সহযোগিতার আহ্বান জানান।