মেলান্দহে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

পুরস্কার বিতরণী। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ
মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ৪ অক্টোবর বিকেলে উপজেলার মির্জা আজম উচ্চ বিদ্যালয় মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

আগপয়লা ইয়ং স্টার ক্লাব আয়োজিত ফুটবল টুর্নামেন্টে মাহমুদপুর ইউনিয়নের রোকনাইপাড়া ফুটবল একাদশ বনাম মাহমুদপুর ফুটবল একাদশ অংশ গ্রহণ করে । খেলায় কোন গোল না হওয়ায় টাই-ব্রেকারে ৫-৪ গোলের ব্যবধানে মাহমুদপুর ফুটবল একাদশ জয় লাভ করে।

ফুটবল টুর্নামেন্টের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল মান্নান টুলটুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা শুভ উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

টুর্নামেন্টের সাধারণ সম্পাদক মো. আশরাফ আলী সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজি দিদার পাশা, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ছানোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আতাউর রহমান ও সাধারণ সম্পাদক আখতার হোসেন একরামুল, মির্জা আজম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুর রহমান ভুট্টু প্রমুখ। ফাইনাল খেলার ধারা বর্ণনা করেন মো. বিপুল মিয়া।

ফাইনাল খেলায় বিজয়ী দলকে মোটরসাইকেল ও রানারআপ দলকে ফ্রিজ প্রদান করে আয়োজক কমিটি। বিজয়ী দলের পক্ষে উপহার গ্রহণ করেন সাইদুর রহমান ডানু ও টুলটুল আহম্মেদ। উন্মাদনাময় খেলাটি শরতের মেঘাচ্ছন্ন আকাশের নিচে হাজারো দর্শকের মনে ব্যাপক উৎসাহ ও প্রশান্তি বয়ে আনে।