জামালপুর জেলা পরিষদে পণ্য প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্রের উদ্বোধন

ফিতা কেটে পণ্য প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার পরিচালক (যুগ্ম-সচিব) ফরিদ আহমদ।ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জেলা পরিষদের পৃষ্ঠপোষকতায় জামালপুর উদ্যোক্তা ফোরাম ( JUF ) এর জেলা ব্র্যান্ডিং, পণ্য প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।

১৫ মে সকালে কেক কেটে ও ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার পরিচালক যুগ্মসচিব ফরিদ আহমদ।

এসময় উপস্থিত ছিলেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুনমুন জাহান লিজা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, প্যানেল চেয়ারম্যান ফারহানা সোমা ও জামালপুর উদ্যোক্তা ফোরাম ( JUF ) এর এডমিন দোলন সোমসহ জেলার সকল উদ্যোক্তারা।

জামালপুর উদ্যোক্তা ফোরামের এডমিন দোলন সোম জানিয়েছেন, জেলা পরিষদের পৃষ্ঠপোষকতায় জেলার সকল উদ্যোক্তাদের জন্য ব্র্যান্ডিং, পণ্য প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। এখানে বাচ্চাদের পোশাক, শাড়ি, পাঞ্জাবি, হস্তশিল্প, ব্যাগসহ নারী-পুরুষের সকল ধরনের পণ্য পাওয়া যাবে।