জামালপুরে মোটরসাইকেলের ধাক্কায় হোটেল শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় তারেক (২৫) নামের এক হোটেল শ্রমিক নিহত হয়েছে। গতকাল রবিবার রাত পৌনে ১টার দিকে জামালপুর-টাঙ্গাইল সড়কের কেন্দুয়া ইউনিয়নের কাঁচাসরা এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত তারেক কাঁচাসরা গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জামালপুর শহরের টিউবওয়েলপাড় মোড়ে নজরুলের চায়ের হোটেলের কর্মচারী তারেক গতকাল রবিবার রাতে কাজ শেষে হেটে কাঁচাসরা গ্রামে তার বাড়িতে ফিরছিলেন। পথে তার বাড়ির কাছেই রাত পৌনে ১টার দিকে দ্রুতগতির একটি মোটরসাইকেল সামনে থেকে তারেককে সজোরে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তারেক নিহত হন। দুর্ঘটনায় মোটরসাইকেল চালক তানভির রহমান তালাশ সেখানে রাস্তার ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়। উত্তেজিত এলাকাবাসী তাকে মারধরও করে।

খবর পেয়ে সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত তালাশকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। মোটরসাইকেল চালক তালাশ জামালপুর শহরের দড়িপাড়া এলাকার আনোয়ার হোসেন খানের ছেলে। রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। নিহত হোটেল শ্রমিক তারেকের লাশ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ৷

জামালপুর সদর থানার ওসি (তদন্ত) নূর মোহাম্মদ বাংলারচিঠিডটকমকে বলেন, গুরুতর আহত তালাশকে জনতার রোষাণল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে। নিহত তারেকের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।