বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদের পরিচিতি সভা

বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এবং তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. আবদুর রশীদ।ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের সরিষাবাড়ী উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নবগঠিত কমিটির পরিচিতি সভা এবং হতদরিদ্রদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। ২০ জানুয়ারি বিকেলে উপজেলা শিল্পকলা একাডেমি হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এবং তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. আবদুর রশীদ। প্রধান বক্তা ছিলেন পৌর মেয়র মনির উদ্দিন।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আহ্বায়ক এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিএসসি’র সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা, সাবেক যুগ্ম-সম্পাদক আব্দুল গণি, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান, পোগলদিঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামস উদ্দিন, আওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল মাষ্টার, আইনজীবী শহিদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন হোসাইন শিবলু, সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সভাপতি মারুফ হাসান প্রমুখ।

অনুষ্ঠানে নবগঠিত কমিটির সদস্যদের পরিচিত করা হয়। পরে অধ্যক্ষ মো. আবদুর রশীদ নিজস্ব অর্থায়নে পাঁচশতাধিক হতদরিদ্রদের মধ্যে কম্বল বিতরণ করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সদস্য সচিব জয়নাল আবেদীন বাবলু।