ফাইনাল খেলা উপলক্ষে ১৫০০ মেসি ভক্তদের খিচুড়ি খাওয়ানোর প্রস্তুতি

ফাইনাল খেলা উপলক্ষে ১৫০০ মেসি ভক্তদের জন্য খিচুড়ি রান্নার সময়।ছবি:বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: কাতার বিশ্বকাপে ফাইনাল খেলা উপলক্ষে জামালপুরের সরিষাবাড়ীতে ১ হাজার ৫০০ মেসি ভক্তদের ভুনা খিচুড়ি ভোজন ও বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে। পৌরসভার ধানাটা গ্রামের আর্জেন্টিনা সমর্থক ও মেসি ভক্ত মাসুদুর রহমান এ ভুরিভোজনের আয়োজন করেন।

মেসি ভক্ত মাসুদুর রহমান বলেন, কাতার বিশ্বকাপ উপলক্ষে মেসির প্রতি ভালোবাসা দেখিয়ে ৪০ হাজার টাকা খরচ করে ১ হাজার ৮০ ফিট আর্জেন্টিনার পতাকা তৈরি করে পৌরসভা এলাকায় টাঙিয়ে রাখা হয়েছে। তারপর থেকেই মাসুদুর রহমানের পক্ষ থেকে আর্জেন্টিনার প্রতিটি খেলায় খিচুড়ি, বিরিয়ানি এবং মিল্লি ভাত ভোজনের আয়োজনের পাশাপাশি বিজয় উল্লাস করেন আর্জেন্টিনা সমর্থকরা।

মাসুদুর রহমান আরও বলেন, এবার মেসিরা অসাধারণ ফুটবল খেলছে। এবার বিশ্বকাপ শিরোপা তার পছন্দের দল আর্জেটিনার ঘরেই যাবে। আর আর্জেন্টিনা শিরোপা জিতলে তার প্রতিশ্রুতি অনুযায়ী ৫টি গরু জবাই দিয়ে ঐতিহ্যবাহী মিল্লি ভাত খাওয়ানোও হবে বলে জানান তিনি।

আর্জেন্টিনা সমর্থক নোমান, মেহেদি, পলাশ জানান, মাসুদুর রহমান শুরু থেকেই মেসির প্রতি ভালোবাসা দেখি পতাকা তৈরি, খিচুড়ি ও মিল্লি ভাত রান্না করে খাওয়াচ্ছে। আর্জেন্টিনা ফাইনালে জয়ী হলে ৫টি গরু জবাই করে মেসি ভক্তদের মিল্লি ভাত খাওয়ানোর ঘোষণা দিয়েছেন।

১৮ ডিসেম্বর বাংলাদেশ সময় রাত ৯টায় মুখোমুখি হবে আর্জেন্টিনা ও ফ্রান্স। এ খেলা উপভোগ করতে সরিষাবাড়ীর চর ধানাটা গ্রামে মরহুম মমতাজ সরকারের বয়লারে বড় পর্দায় খেলা দেখানোর পাশাপাশি ১ হাজার ৫০০ আর্জেন্টিনা সমর্থকদের জন্য ভুনা খিচুড়ির আয়োজন করা হচ্ছে বলে সরজমিনে জানা যায়।