বিএনপি ১০ ডিসেম্বর বিশৃঙ্খলার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক

শেরপুরে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।ছবি:বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: বিএনপি ১০ ডিসেম্বর দেশে বিশৃঙ্খলার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। ৮ ডিসেম্বর দুপুরে শেরপুরে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধনের পর গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ড. আব্দুর রাজ্জাক বলেন, কোন অবস্থাতেই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন নয়, কোন আন্দোলন সংগ্রামে সরকার পতন করা যাবে না। আগামী ১০ ডিসেম্বর বিএনপি বিশৃঙ্খলা করার চেষ্টা করলে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর ব্যবস্থা নেবে।

অন্যদিকে একই সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভার্চুয়্যালি যোগদান করে বলেন, বিএনপি আন্দোলনের নামে বাংলার মাটিতে ষড়যন্ত্র শুরু করেছে। তারা আন্দোলনের নামে পুলিশের উপর হামলা করছে, বিআরটিসি বাসে আগুন দিচ্ছে।

এ সময় সম্মেলনে উপস্থিত আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে দৃঢ়তার সাথে ওবায়দুল কাদের আরও বলেন, খেলা হবে, বিএনপির বিরুদ্ধে খেলা হবে। বিএনপির ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে।

শহরের শহীদ দারোগ আলী পৌরপার্কে আয়োজিত এ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিকের সভাপতিত্বে দলের প্রেসিডিয়াম সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেংসহ স্থানীয় বিপুল সংখ্যক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে তৃতীয়বারের মতো বীর মুক্তিযোদ্ধা ও শেরপুর সদর আসনের এমপি হুইপ আতিউর রহমান আতিককে আবারো জেলা আওয়ামী লীগের সভাপতি ঘোষণা করা হয়। এবং ছানুয়ার হোসেন ছানুকে নতুন সাধারণ সম্পাদক করে ভিডিও কনফারেন্সে এ কমিটি ঘোষণা করেন ওবায়দুল কাদের।