বকশীগঞ্জে অসহায় শিক্ষার্থীদের মাঝে মুক্তিযোদ্ধা ভাতার অর্থ বিতরণ

অসহায় শিক্ষার্থীদের মাঝে বীরমুক্তিযোদ্ধা আফসার আলীর সম্মানী ভাতার অর্থ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়।ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বীর মুক্তিযোদ্ধার সম্মানী ভাতার অর্থ দুস্থ ও অসহায় শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে। ১ ডিসেম্বর বিকালে বকশীগঞ্জ সরকারি গণগ্রন্থাগারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২৮ জন শিক্ষার্থীর মাঝে সম্মানী ভাতার অর্থ বিতরণ করা হয়।

নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কারিগরি শিক্ষা ও মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত সচিব ও প্রকল্প পরিচালক ড. সিরাজুল ইসলাম।

বীরমুক্তিযোদ্ধা আফসার আলীর সভাপতিত্বে সম্মানী ভাতা বিতরণ অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, সহকারী লাইব্রেরিয়ান মাহমুদা আক্তার, বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ফরিং, সাবেক সাব রেজিস্ট্রার আইনজীবী গোলাম রব্বানী, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর বকশীগঞ্জ শাখার ব্যবস্থাপক আনোয়ার হোসেন ফুয়াদ, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে ২৮টি কম্বল বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত এক বছর থেকে বীরমুক্তিযোদ্ধা আফসার আলী তার সম্মানী ভাতার অর্থ স্থানীয় অসহায়, দুস্থ শিক্ষার্থীদের মাঝে বিতরণ করে আসছেন। তার এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সুধীমহল।