নবাবী দই-মিষ্টি এখন জামালপুরে

নবাবী দই-মিষ্টির জামালপুর শাখার উদ্বোধন করেন মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির। ছবি: বাংলারচিঠিডটকম

এম আলমগীর, জামালপুর: ঐতিহ্যবাহী সরিষাবাড়ীর নবাবী দই-মিষ্টির জামালপুর শাখার শো-রুমের শুভ উদ্বোধন করা হয়েছে। ১৬ অক্টোবর সকালে সকাল বাজারে নীরব প্লাজায় চল্লিশ প্রকারের ভিন্ন ভিন্ন স্বাদের, বাহারি আইটেমের দই-মিষ্টি নিয়ে নবাবী দই-মিষ্টি জামালপুর শাখার শো-রুমের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শো-রুমের উদ্বোধন করেন মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির। এসময় নবাবী দই-মিষ্টি জামালপুর শাখার স্বত্বাধিকারী মো. আনোয়ারুল কাদীর তালুকদার তুহিন উপস্থিত ছিলেন।

এছাড়াও আবু তালুকদার, জাহিদুল রহমান উজ্জ্বল, সাবেক ছাত্রলীগ নেতা আনিছুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মো. আনোয়ারুল কাদীর তালুকদার তুহিন বলেন, নবাবী দই-মিষ্টি পূর্ণ ননীযুক্ত। আমরা কখনোই দুধ থেকে কোন ক্রিম বের করিনা। এই দই মিষ্টি তৈরি করতে আমরা কোন প্রকার ক্যামিকেল ব্যবহার করিনা।

তিনি আরও বলেন, সম্পূর্ণ ননীযুক্ত গরুর খাঁটি দুধ থেকে গুণগত মান সঠিক রেখে ভিন্ন ভিন্ন স্বাদের দই ও মিষ্টি আমরা তৈরি করে থাকি। আমাদের এই দই-মিষ্টি জামালপুরের মানুষ খেয়ে খুব তৃপ্তি পাবে বলে আমি আশা করি।

উদ্বোধনের পর মোনাজাত করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

উদ্বোধন শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা এবং শো-রুমটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বড় মসজিদের পেস ইমাম মুফতি আব্দুল্লাহ।

দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।