গার্ডারচাপায় নিহত তিনজনের দাফন সম্পন্ন, বাড়ি পরিদর্শন করলেন উপজেলা প্রশাসন

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: রাজধানীর উত্তরায় ফ্লাইওভারের গার্ডার চাপায় নিহতদের তিনজনের দাফন সম্পন্ন হয়েছে। ১৬ আগস্ট রাত ১১টার দিকে জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের আগপয়লা গ্রামে তাদের দাফন সম্পন্ন হয়। মরদেহ দেখার জন্য ভিড় করে নানা শ্রেণি পেশার মানুষ।

এদিকে নিহতদের পরিবারকে সমবেদনা জানাতে তাদের বাড়ি পরিদর্শন করেন মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সেলিম মিঞা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার, উপজেলা যুবলীগের সভাপতি ইব্রাহিম খলিলুল্লাহ।

জানা গেছে, নিহত ৫ জনের মধ্যে নববধূ রিয়া মনির শ্বশুর রুবেল মিয়ার মরদেহ মেহেরপুর, মা ফাহিমা বেগমের মরদেহ জামালপুরের ইসলামপুর উপজেলার পার্থশী ইউনিয়নের ঢেংগারগড় গ্রামে বাবার বাড়িতে, ছোট বোন ঝর্না বেগম, তার ছেলে জাকারিয়া (৩) ও মেয়ে জান্নাত (৬) এর মরদেহ মেলান্দহ উপজেলার মাহমুদপুর আগপয়লা গ্রামে দাফন করা হয়।

উল্লেখ্য, ১৫ আগস্ট বিকেলে উত্তরা জসীম উদ্দীন এলাকায় আড়ংয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত হয়েছেন, রুবেল মিয়া (৫০), ফাহিমা বেগম (৪২) ঝর্ণা বেগম (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (৩)। জানা যায়, বিআরটি প্রকল্পের জন্য নির্মিত একটি গার্ডার ক্রেন দিয়ে সরানো হচ্ছিলো। এসময় গার্ডারটি হঠাৎ রাস্তায় চলমান প্রাইভেট কারের ওপর পড়ে যায়। গার্ডারটি ক্রেন থেকে ছুটে যায়নি, বরং ক্রেনের একপাশ উল্টে যায়।। ধারণা করা হচ্ছে ক্রেনটির ধারণক্ষমতা কম ছিলো কিংবা চালক ভুলভাবে সেটি অপারেট করেছেন।