মেলান্দহে জাতীয় শোক দিবস পালিত

আলোচনা সভায় বক্তব্য রাখেন মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী মো. কামরুজ্জামান। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ্, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সকাল ১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পষ্পস্তবক অর্পণ করে অনুষ্ঠান শুরু হয়। জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। ১৫ আগস্ট সকাল ১০টায় উপজেলার মির্জা আজম আধুনিক অডিটরিয়ামে এ আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সেলিম মিঞার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী মো. কামরুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আসাদুল্লাহ ফারাজী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ও নাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ কিসমত পাশা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মো. আশরাফুল আলম।

অপর দিকে মেলান্দহ পৌরসভা ও মুক্তিযোদ্ধা সংসদসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন পৃথক পৃথক কর্মসূচী পালন করে।

আলোচনা শেষে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।