ইসলামপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের ইসলামপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সূর্যোদয়ের সাথে সাথে অর্ধনমিত জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন করে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানভীর হাসান রুমান, সহকারী পুলিশ সুপার সুমন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, বীর মুক্তিযোদ্ধা মানিকুল ইসলাম মানিক প্রমুখ।

দুপুরে উপজেলা আওয়ামী লীগ ও শহর এবং সহযোগী সংগঠন সমূহের উদ্যোগে ফরিদুল হক খান অডিটরিয়ামে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জামান আবু নাছের চৌধুরী চার্লেছেরর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সহসভাপতি শাহাদত হোসেন স্বাধীন, আব্দুর রাজ্জাক লাল মিয়া, যুগ্মসম্পাদক মাকছুদুর রহমান আনছারী প্রমুখ। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধুসহ স্ব পরিবারের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

অন্যদিকে সরকারি ইসলামপুর কলেজের উদ্যোগে অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ কলেজ কতৃপক্ষদের নিয়ে বঙ্গবন্ধু মোড়ালে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে আলোচনা সভাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্যোগে শোক দিবস পালিত হয়।