বকশীগঞ্জে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

বকশীগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালি বের করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ১৫ আগস্ট পালিত হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিসংসদ, পৌরসভা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে বর্ণাঢ্য শোক দিবসের র‌্যালি বের করা হয়।

শোক র‌্যালিতে বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা, এসিল্যান্ড মো. আতাউর রাব্বী, বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল আমিন ফোরকান, স্থানীয় সংসদ সদস্যের এপিএস মোস্তাফিজুর রহমান বিপ্লব, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি , উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগমসহ উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও বিভিন্ন পেশার মানুষ অংশ নেন।

র‌্যালি শেষে উপজেলা সরকারি গণগ্রন্থাগারে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।