বকশীগঞ্জে শোক দিবস পালনে বাধা দেওয়ার প্রতিবাদে আ’লীগ সভাপতির সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ।ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের কর্মসূচি পালনে বাধা দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

১৫ আগস্ট বিকাল ৫টায় বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় ।

সংবাদ সম্মেলনে বক্তব্য পেশ করেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ।

সংবাদ সম্মেলনে নুর মোহাম্মদ অভিযোগ করে বলেন, স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদের নির্দেশে আওয়ামী লীগের শোক দিবস পালনে পুলিশ বাধা প্রদান করেছেন।

তার নির্দেশে পুলিশ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে কয়েক দফা বাধা প্রদান করেন এবং আমরা যেন শোক দিবসের কোন কর্মসূচিতে অংশ নিতে না পারি সেজন্য প্রত্যেক ইউনিয়নের মোড়ে মোড়ে পুলিশ দিয়ে আমাদের হয়রানি করা হয়। আমাদের নেতা-কর্মীদের মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, বর্তমান এমপির সাথে দলীয় কোন নেতা-কর্মীর সম্পর্ক নেই তার সাথে যারা রয়েছেন তারা সবাই ব্যক্তিগত কর্মচারী। তাই তিনি পুলিশি বাধা দেওয়ার ঘটনায় তীব্র প্রতিবাদ জানান এবং ক্ষোভ প্রকাশ করেন।

সংবাদ সম্মেলনে এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সহসভাপতি আবু জাফর, সহসভাপতি জয়নাল আবেদিন, যুগ্ম-সাধারণ সম্পাদক জালাল উদ্দিনসহ উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।