মেলান্দহে হেরোইনসহ দুইজন গ্রেপ্তার

মুত্তাছিম বিল্লাহ্, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলায় হেরোইনসহ পৃথকস্থান থেকে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মেলান্দহ থানা পুলিশ। ১৪ আগস্ট তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতের পাঠানো হয়েছে।

মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চলমান রয়েছে। তারই ধারাবাহিকতায় ১৩ আগস্ট সন্ধায় মেলান্দহ থানার উপ-পরিদর্শক ফয়জুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার প্রধান বাজার মেলান্দহ গো-হাটি থেকে ১ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি আল আমিন (২৮) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। মাদক কারবারি আল আমিন উপজেলার কুলিয়া ইউনিয়নের হরিপুর গ্রামের শামছুল হকের ছেলে।

অন্যদিকে, মেলান্দহ থানার উপ-পরিদর্শক প্রভাস চন্দ্র দাস এর নেতৃত্বে ১৪ আগস্ট দুপুরে উপজেলার চাকদহ করিম মিয়ার চায়ের দোকানের সামনে থেকে জিয়াউর রহামন জিয়া (২৫) নামে এক মাদক কারবারিকে হিরোইনসহ আটক করা হয়। জিয়া পৌরসভার অন্তর্গত চাকদহ এলাকার ইছব আলীর ছেলে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন বলেন, গ্রেপ্তারকৃত আল আমিন ও জিয়াউর রহমানের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাদের আইনী প্রক্রিয়ার মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।