জামালপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীরমুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে শহীদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতিমূলক আলোচনা সভার আয়োজন করে জামালপুর জেলা আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক ফারুক আহাম্মেদ চৌধুরীর সঞ্চালনায় শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক আলোচনা সভায় বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, আইনজীবী আমান উল্লাহ আকাশ, অধ্যাপক আশরাফ হোসেন তরফদার, মির্জা সাখাওয়াতুল আলম মনি, জিএসএম মিজানুর রহমান, প্রকৌশলী কামরুজ্জামান, অধ্যাপক আব্দুল হামিদ, আবু জাফর শিশা, সোহরাব হোসেন বাবুল, হাজি দিদার পাশা, শহর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক মো. সুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, আব্দুল্লাহ আল আমিন চাঁন, শ্রম বিষয়ক সম্পাদক আওলাদ হোসেন খসরু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান, দপ্তর সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান আকন্দ বাবু প্রমুখ।

এসময় জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক দেবব্রত নাগ মধু, উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, সদস্য নারায়ণ চন্দ্র পাল রানা, মঞ্জুরুল ইসলাম লানজু, সরোয়ার হোসেন শান্ত, শাহরিয়ার উজ্জ্বল, অধ্যাপক জাকির হোসেন রুকু, বিজয় কুমার চন্দ, আজিজুর রহমান ডল, রেজাউল করিম মামুন চৌধুরী, শাহিনুর রহমান শাহিনসহ জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় আগামী ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন বক্তারা। আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ শেখ কামালসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।