সরিষাবাড়ীতে স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

দরিদ্র-অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের সরিষাবাড়ীতে ৮ জুলাই ১৫০ শতাধিক দরিদ্র-অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সরিষাবাড়ী পৌরসভার পপুলার মোড়, ডোয়াইল ইউনিয়নের হাটবাড়ী, মহাদান ইউনিয়নের বিলপাড় ও বটতলায় দিনব্যাপী ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে ‘মানবতার কল্যাণে নিয়োজিত আমরা’।

অনুষ্ঠানে দরিদ্র-অসহায় প্রত্যেক পরিবারের মাঝে ১ কেজি করে আতপ চাল, চিনি আধা কেজি, সেমাই ১ প্যাকেট, গুড়ো দুধ ১ প্যাকেট, পেঁয়াজ ১ কেজি, আলু ১ কেজি, লবণ আধা কেজি ও আধা কেজি ডাল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ‘মানব কল্যাণে নিয়োজিত আমরা’ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি তারেক হোসেন সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রুপালী ব্যাংকের সিনিয়র কর্মকর্তা জিয়াউল হক উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইনজীবী শাহাজাদা সুমন। ‘মানব কল্যানে নিয়োজিত আমরা’ সরিষাবাড়ী উপজেলা শাখার সহ-সভাপতি প্রকৌশলী রিপন আসিফ অনুষ্ঠান সঞ্চালনা করে।

এ সময় অন্যদের মধ্যে ‘মানব কল্যালে নিয়োজিত আমরা’ সরিষাবাড়ী উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি নাজমুল হাসান, সহ-সাধারণ সম্পাদক আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাসান আহম্মেদ, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।