বকশীগঞ্জের সাধুরপাড়ায় পল্লী বিদ্যুৎ সমিতির অভিযোগ কেন্দ্র উদ্বোধন

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নে অভিযোগ কেন্দ্র ১৫ ফেব্রুয়ারি বিকালে উদ্বোধন করা হয়েছে।

৪ নম্বর সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ ভবনে এই অভিযোগ কেন্দ্রটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর।

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর সভাপতিত্বে এসময় বকশীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম জয় প্রকাশ নন্দী, মেলান্দহ এর ডিজিএম নুরুল আমিন, কামালের বার্ত্তী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তাজুল ইসলাম, জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতির বোর্ড সভাপতি মেসবাহ উল হক তুহিন প্রমুখ বক্তব্য রাখেন।

সাধুরপাড়া ইউনিয়নসহ অত্র এলাকায় বিদ্যুৎ এর গ্রাহকদের সেবার মান বৃদ্ধি করা ও জনগণের অভিযোগগুলো দ্রুত নিষ্পত্তির জন্য এই যুগান্তকারী সিদ্ধান্ত নেয় বকশীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম জয় প্রকাশ নন্দী। তার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন গ্রাহকরা।