দেওয়ানগঞ্জে জাপা’র প্রতিষ্ঠাতা সভাপতি আদম শফিউল্লাহ স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল

মিলাদ ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য এম এ সাত্তার।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি ও জামালপুর জজ আদালতের আইনজীবী আদম শফিউল্লাহ স্মরণে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ ফেব্রুয়ারি সকালে দেওয়ানগঞ্জ উপজেলা জাতীয় পার্টি কার্যালয়ে সিনিয়র সহসভাপতি সেলিম রেজার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য এম এ সাত্তার।

জানা গেছে, আইনজীবী আদম শফিউল্লাহ ১৯৮৬ সাল থেকে প্রতিষ্ঠাতা সভাপতি পদে উপজেলা জাতীয় পার্টির সভাপতি পদে দায়িত্ব পালন করেন। তিনি ছিলেন একজন খাঁটি দেশপ্রেমিক ও জাতীয় পার্টির একজন নিবেদিত কর্মী। তিনি নিজের চিন্তা না করে দেশকে এগিয়ে নিতে দলের জন্য রাজপথে সাহসী ভূমিকা নিয়ে দলকে সুসংগঠিত করতে কাজ করেছেন। গত ৩১ জানুয়ারি বিকালে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

দেওয়ানগঞ্জ উপজেলা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি আইনজীবী আদম শফিউল্লাহর মাগফেরাত কামনা করে মোনাজাতে অংশ নেন নেতাকর্মীবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

স্মরণসভায় উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শরীফ মিয়ার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আইনজীবী খাজা আলম, বকশীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি সুরুজজ্জামান, সাধারণ সম্পাদক আকতার হোসেন, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক, সহসম্পাদক আতিকুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক মন্জুরুল ইসলাম তোতা প্রমুখ।

এসময় দেওয়ানগঞ্জ উপজেলা জাতীয় পার্টি, যুব সংহতি সভাপতি হারুন অর রশীদ হারিছ, সাধারণ সম্পাদক রাসেল আহাম্মেদসহ নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রয়াত জাপা নেতা আদম শফিউল্লাহর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মহান আল্লাহ তায়ালার কাছে ফরিয়াদ করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।